Logo
শিরোনাম

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

প্রকাশিত:রবিবার ১৮ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৭২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে খোকসা উপজেলার কাদিরপুর গ্রামে এবং আজ রোববার সকাল ৯টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান ও কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আসিফ ইকবাল এসব তথ্য জানিয়েছেন। নিহত তিনজন হলেন খোকসা উপজেলার সোমসপুর এলাকার সাব্বির (২০), একই এলাকার আসলাম (২৩) ও ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার এনামুল।

পুলিশ জানিয়েছে, গতকাল শনিবার রাতে খোকসা উপজেলার কাদিরপুর খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার সামনে মোটরসাইকেল, ইঞ্জিনচালিত নছিমন ও করিমনের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন, আসলাম আলীসহ পাঁচজন আহত হন। পরে তাদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে সাব্বির ও আসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া আজ রোববার সকালে সদর উপজেলার লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ইঞ্জিনচালিত নছিমন ও বালুবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এনামুল নামের এক পান ব্যবসায়ী নিহত হন। এ সময় আহত হন নছিমনের দুই আরোহী।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই আসিফ ইকবাল জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ছাড়া চালককে আটক করা হয়েছে।


আরও খবর