Logo
শিরোনাম

কড়াইয়ের গরম তেলে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৯০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

তিন বছরের শিশু আবু সৈয়দ আদিলকে কোলে নিয়ে মা রান্না করছিলেন। হঠাৎ করে কিছু বুঝে ওঠার আগেই শিশুটি মায়ের কোল থেকে ঝাঁপ দেয় গরম তেলের কড়াইয়ে। এতে তার শরীরের ৭০ শতাংশ ঝলসে যায়। প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা। ঘটনাটি ঘটে গত ২০ জানুয়ারি সন্ধ্যায় রাউজানে। চমেকের বার্ন ইউনিটে পাঁচ দিন চিকিৎসাধীন থেকে গত বুধবার মারা যায় শিশুটি। রাতেই তার দাফন সম্পন্ন হয়।

শিশু আদিল রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শমসেরপাড়া গ্রামের আবু তৈয়বের ছেলে। তিনি ওমানপ্রবাসী। আদিল আবু তৈয়ব ও আফসানা নূরের একমাত্র সন্তান। কদলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মুহাম্মদ আলমগীর বলেন, গত শুক্রবার সন্ধ্যায় প্রবাসী আবু তৈয়বের স্ত্রী আফসানা নূর তাদের এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাড়ির রান্নাঘরে

আদিলকে কোলে নিয়ে নাশতা বানাচ্ছিলেন। এর মধ্যেই হঠাৎ আদিল মায়ের কোল থেকে কড়াইয়ের ওপর ঝাঁপ দেয়। এতে আদিলের শরীরের সিংহভাগ ঝলসে যায়।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ওই শিশুর পরিবারের পক্ষ থেকে মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ নেই। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


আরও খবর