Logo
শিরোনাম

কোনো অপশক্তিকে পরোয়া করে না আওয়ামী লীগ: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:রবিবার ১১ জুন ২০২৩ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১০২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো অপশক্তিকে পরোয়া করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিকে। যারা মুক্তিযুদ্ধে আমাদের বিরোধিতা করেছিল আজ তারাও সক্রিয় বাংলাদেশের বিরুদ্ধে।

আজ রোববার দুপুরে ধামরাইয়ের বৈন্যা নবজাগরণী সংঘ খেলার মাঠ প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে যোগ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার কখনো ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশে বিদেশে নানাভাবে এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতায় রক্ষায় মুখিয়ে আছে নৌকা মার্কায় ভোট দিতে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,‌‌‌‌‌‌ ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন, ধামরাই পৌরসভা মেয়র গোলাম কবির।

এর আগে, স্বরাষ্ট্রমন্ত্রী বৈন্যা কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেন এবং সেখানে গাছের চারা রোপণ করেন।


আরও খবর