Logo
শিরোনাম

কক্সবাজারের হোটেলের সেপটিক ট্যাংক থেকে দুজনের লাশ উদ্ধার

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজার শহরের একটি হোটেলের সেপটিক ট্যাংক থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় মো. হাবিবুর রহমান (৩৫) নামের আরও একজনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে কক্স ওশান নামে হোটেলের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গেলে তাদের মৃত্যু হয়। হতাহত সবাই শ্রমিক।

মারা যাওয়া দুজন হলেন- কক্সবাজার শহরের জেল গেট এলাকার আব্দুল মোনাফের ছেলে নুরুল হুদা জাম্বু (৩৮) ও শহরের সমিতিপাড়া ১নং ওয়ার্ডের মৃত মো. সোলেমানের ছেলে হাসেম (৪৫)।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, শহরের হোটেল-মোটেল এলাকায় গত দুই মাস ধরে কক্স ওশান নামে হোটেলটি ভেঙে নতুনভাবে নির্মাণ করা হচ্ছে। মালিক প্রবাসী মোস্তাকের হয়ে কাজের দেখাশোনা করছেন জাকারিয়া ও আশরাফ নামে দুই ব্যক্তি। পুরাতন হোটেল ভেঙে নতুনভাবে নির্মাণের কাজ করছেন আবু মিস্ত্রী নামে এক ঠিকাদার। কাজের অংশ হিসেবে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে হোটেলের সেপটিক ট্যাংকের সাটারিং খুলে এক শ্রমিক ভেতরে ঢোকেন। দীর্ঘক্ষণ তার সাড়াশব্দ না পেয়ে আরও দুই শ্রমিকও সেখানে নামেন। একপর্যায়ে তারা সেখানে অজ্ঞান হয়ে পড়েন।

ওসি আরও জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত্যু হয়। অপর শ্রমিক চিকিৎসাধীন আছেন। চিকিৎসাধীন শ্রমিক শহরের ঘোনারপাড়া এলাকার মো. হাবিবুর রহমান। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরও খবর