Logo
শিরোনাম

কক্সবাজারে রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ

প্রকাশিত:শুক্রবার ২৫ মার্চ ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১১০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজার শহরের হোটেল-মোটেল এলাকার সিকদার রিসোর্ট থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১)। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে সিকদার রিসোর্টের ১০৮ নং কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

নিহত হৃদয় (২১) কুমিল্লার দেবিদ্বারের বিডিয়ারের সাবেক সুবেদার আলী আকবরের ছেলে। তবে তারা বর্তমানে ঢাকার কামরাঙ্গীচরে মায়ের সঙ্গে বসবাস করেন।

হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন বলেন, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেয় হৃদয়। বৃহস্পতিবার সকালও নাস্তা করতে দেখেছে রিসোর্টের লোকজন। কিন্তু দুপুরে রুম থেকে বের না হওয়ায় অনেক ডাকাডাকির পরও তার সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হৃদয়ের মরদেহ দেখতে পায়।

পরে তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, কোনো একটা বিষয়ে পরিবারের সঙ্গে ঝগড়া হয়। ওই বিষয়ে তার মাকে ক্ষুদেবার্তাও পাঠিয়েছিলেন হৃদয়। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন।


আরও খবর