Logo
শিরোনাম

খালেদা জিয়া মাঝে মাঝে রক্ত বমি করছেন: ডা. জাফরুল্লাহ

প্রকাশিত:বুধবার ২৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ২৫০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

খালেদা জিয়া মাঝে মাঝে রক্ত বমি করছেন, শারীরিক অবস্থাও অবনতি হচ্ছে বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রর ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে ধানমন্ডিতে সংবাদ সম্মেলন করে তিনি এ কথা বলেন। বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ; যত দ্রুত সম্ভব উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো জরুরি।

ডা. জাফরুল্লাহ আরও জানান, খালেদা জিয়া কখনও কখনও রক্ত বমি করছেন। অতি দ্রুত তাকে বিদেশে নেয়া না হলে, পরিস্থিতি কী হবে সেটা বলা মুশকিল। যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য সরকার দায়ী হবে বলেও মন্তব্য করেন তিনি।

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা বর্ণনা করতে গিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, তিনি অত্যন্ত ক্রিটিক্যাল অবস্থার মধ্যে আছেন। যে কোনো মুহূর্তে মারা যেতে পারেন। মেডিক্যাল বোর্ডের ৬ চিকিৎসক আমাকে বিস্তারিত বলেছেন। আমি তাদের ফাইলের প্রত্যেকটা লেখা পড়ে দেখেছি। ওনার মুখ দিয়ে রক্তপাত হচ্ছে। পায়খানার রাস্তা দিয়ে রক্তপাত হচ্ছে। ব্লাড প্রেসার একশোর নিচে নেমে এসেছে। আমি সেখানে দেখেছি খালেদা জিয়াকে রক্ত দেওয়া হচ্ছে। আমি ফাইলের প্রত্যেকটা লাইন দেখেছি, কারো মুখের কথায় কিছু বলছি না। সম্ভব হলে আজ (২৪ নভেম্বর) রাতেই ওনাকে বিদেশে ফ্লাই করা উচিত। আর না হলে যে কোনো কিছু ঘটে যেতে পারে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সদস্য অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার প্রমুখ।


আরও খবর