Logo
শিরোনাম

খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে

প্রকাশিত:মঙ্গলবার ১৩ জুন ২০২৩ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১১৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) রাত ১টা ৪০ মিনিটের দিকে চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, এইমাত্র ম্যাডাম বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে পৌঁছেছেন।

এর আগে, মঙ্গলবার প্রথম প্রহরে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতির খবর পাওয়া যায়। জানতে চাইলে তখন শায়রুল কবির খান বলেন, আমি নিশ্চিত হয়ে জানাবো। চেয়ারপারসনের চিকিৎসকের সিদ্ধান্ত ছাড়া আমি আপনাদের কিছু জানাতে পারছি না। চিকিৎসকদের সিদ্ধান্ত অবশ্যই জানাবো।

পরে খালেদা জিয়ার চিকিৎসার সঙ্গে যুক্ত একজনের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বেগম জিয়ার শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়েছে। হয়তো রাতেই হাসপাতালে ভর্তি করা হবে। এ বিষয়ে জানতে চেয়ে বেশ কয়েকজন নেতাকে কল করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

অসুস্থতার বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, এ বিষয়ে চিকিৎসকেরা বলবেন। আমি কিছু জানি না।

প্রসঙ্গত, সর্বশেষ গত ২৯ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন খালেদা জিয়া। পাঁচ দিন পর তিনি বাসায় ফেরেন। এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। তিনি দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা ও লিভারের রোগে ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকবার হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে খালেদা জিয়াকে।


আরও খবর