Logo
শিরোনাম

কচুয়ায় অপহৃত শিশু উদ্ধার, আটক ২

প্রকাশিত:বুধবার ০৯ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১১৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁদপুরের কচুয়ায় অপহরণের ৫ দিন পর শিশু বেলাল (১০) নামের মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করেছে কচুয়া থানার পুলিশ। এই ঘটনায় অপহরনকারী রিপন (৩২) ও তার পিতা আলাউদ্দিনকে (৫৫) মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার লক্ষীপুরা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও শিশুর আত্মীয় স্বজনরা জানান, উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের উচিতগাবা গ্রামের আবুল হোসেনের মেয়ে ডলি বেগমের ছেলে বেলাল। সে স্থানীয় রহিমানগর এনামিয়া লতিফিয়া আবাসিক মাদ্রাসায় হেফজ বিভাগের শিক্ষার্থী। মা ডলি বেগম প্রবাসে থাকায় শিশু বেলাল নানা আবুল হোসেনের বাড়ি থেকে ওই মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে লেখাপড়া করছে। 

শুক্রবার দুপুরে  শিশু বেলালকে খোঁজাখুজি করে না পেয়ে সোমবার তার নানা আবুল হোসেন কচুয়া থানায় নিখোঁজ ডায়েরী করে।

নিখোঁজের পর অপরিচিত মোবাইলে অপহরনকারীরা শিশু বেলালের নানার পরিবার সদস্যদের কাছে এক লক্ষ টাকা দাবি করে। মুক্তিপনের বিষয়টি কচুয়া থানাকে অবহিত করলে থানা পুলিশ আধুনিক প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত করেন।

মঙ্গলবার রাতে কচুয়া থানার এসআই তরুন কান্তি, এএসআই রামু রায় আড়াইহাজার থানা পুলিশের সহযোগিতায় লক্ষীপুরা গ্রাম থেকে শিশু বেলালকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, শিশু বেলাল নিখোঁজের পর মুক্তিপনের টাকা পাঠানো জন্য দেয়া বিকাশ নম্বরের সূত্র ধরে অভিযোগ পাওয়ার পর আড়াইহাজার থানা পুলিশের সহায়তায় ভিকটিমকে উদ্ধার ও ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়। বুধবার দুপুরে অপহরণকারী রিপন ও আলাউদ্দিনকে চাঁদপুর আদালতে সোপর্দ করার মধ্যদিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।


আরও খবর