Logo
শিরোনাম

কাউন্সিলর মানিকের বিরুদ্ধে দুর্নীতিবাজ চক্রের অপপ্রচারের মানববন্ধন

প্রকাশিত:মঙ্গলবার ১৭ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঢাকা দক্ষিণের ২৬ নং ওর্য়াডের কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের বিরুদ্ধে একটি চক্র অপপ্রচার চালাচ্ছে। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) সলিমুল্লাহ মুসলিম এতিম খানার সামনে অপপ্রচারকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেন।

মানববন্ধনে এলাকাবাসী উল্লেখ্য করেন, ২৬ নং ওর্য়াডে অবস্থিত স্যার সলিমুল্লাহ মুসলিম এতিম খানার নবনির্বাচিত অবৈধ কমিটি এতিমখানার লাখ লাখ টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে এসব অপপ্রচার চালাচ্ছে, কারণ এতিম খানার অভ্যন্তরে একটি ২০তলা ভবন রয়েছে, এছাড়াও বিভিন্ন জায়গা থেকে লক্ষ লক্ষ টাকা অনুদান আসে, দোকান ভাড়ার পরিমানও কম নয়। এতিম খানায় ৬০০ থেকে ৭০০ ছাত্র থাকার জায়গা থাকলেও নতুন কমিটি ১০০ বাচ্চার বেশি নিচ্ছে না। কয়েকদিন আগে প্রয়োজন না থাকা সত্ত্বেও দশ লক্ষ্য টাকার ফার্নিচার কেনা হয়েছে বলে দাবি করেন মানববন্ধনে এলাকাবাসীরা।

আর এসব দুর্নীতির বিরুদ্ধে কাউন্সিলর হাসিবুর রহমান মানিক সবসময় সোচ্চার থাকেন বিধায় তাকে সামাজিক ভাবে হেনস্তা করার লক্ষ্যে এমনটা করা হচ্ছে বলে মনে করছে তারা। আর এসব অপশক্তির বিরুদ্ধে দুরুত আইনি ব্যবস্থা গ্রহন করার দাবি জানিয়েছে এলাকাবাসী।


আরও খবর