Logo
শিরোনাম

কাশিমপুরের কনডেম সেলে ফাঁসির আসামির আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ০৮ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ১১৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে গলায় ফাঁস দিয়ে এক ফাঁসির আসামি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। গলায় ফাঁস দেওয়া আসামির নাম গোলাম মোস্তফা (৩১)। তিনি মাদারীপুরের শিবচর থানার উতরাইল এলাকার আনোয়ার হোসেনের ছেলে। 

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ডেমরা থানায় ১২(০১)১৯ নং মামলায় গ্রেফতার হন গোলাম মোস্তফা। পরে আদালত তার মৃত্যুদণ্ডের আদেশ দেন। এরপর ২০২১ সালের ১১ জুলাই তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ হতে এ কারাগারে পাঠানো হয়। তিনি কনডেম সেলে বন্দি ছিলেন।

সিনিয়র জেল সুপার আরও বলেন, আজ বিকালে বাথরুমের ভেতর গিয়ে ভেন্টিলেটরের রডের সঙ্গে গলায় প্যান্টের ডুরি পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গোলাম মোস্তফা। এ সময় তার সঙ্গে থাকা আরও দুই বন্দি ও কয়েদি তাকে উদ্ধার করেন। পরে তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে জানান কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র এই জেল সুপার।


আরও খবর