Logo
শিরোনাম

কামরাঙ্গীরচরে কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কর্তন

প্রকাশিত:মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর কামরাঙ্গীরচরে কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কর্তন করেছেন এক গৃহবধূ। গতকাল সোমবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

আহত মো. সাইফুল্লাহর (৩৫) বন্ধু জাবেদ জানান, সাইফুল্লাহ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার বাবা আব্দুল আউয়ালও একই প্রতিষ্ঠানে চাকরি করেন। স্ত্রীর ফাতেমা আক্তারের (২৬) সঙ্গে দীর্ঘদিন ধরে তার পারিবারিক কলহ চলে আসছে। তারই জের ধরে আজ তাকে চেতনানাশক কিছু খাইয়ে তার গোপনাঙ্গ কেটে দেন ফাতেমা।

তিনি জানান, ঘটনার পর ফাতেমা তার শ্বশুর আবদুল্লাহ আওয়ালকে ফোন করে বলেন, আপনার ছেলেকে বাসায় অচেতন অবস্থায় তালাবদ্ধ করে রেখে এসেছি। তাকে গিয়ে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যান।

এর কিছুক্ষণ পর আবার ফোন করে বলেন, আমি তার গোপনাঙ্গ কেটে দিয়েছি এবং তাকে ঘরে তালাদ্ধ করে রেখে এসেছি। আমার তিন ছেলে-মেয়েকে নিয়ে এসেছি। আপনি এসে আপনার সন্তানকে বাঁচান।

জাবেদ আরও জানান, পরে তিনি ও সাইফুল্লাহর বাবা দ্রুত কামরাঙ্গীরচর ছাতা মসজিদ রোড এলাকার শাজাহান ভিলার চতুর্থ তলায় সাইফল্লাহর বাসা যান। এরপর থানায় খবর দিলে পুলিশের সহযোগিতায় ঘরের তালা ভেঙে তাকে উদ্ধার করে ঢামেকে আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে সাইফল্লাহর স্ত্রী পলাতক।


আরও খবর