Logo
শিরোনাম

কালীগঞ্জে পৃথক ঘটনায় দুই এলাকা থেকে দুই নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত:শনিবার ১৯ মার্চ ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২৭৬০জন দেখেছেন
Image

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি ঘটনায় ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫) নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের অগ্নিদগ্ধ অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (১৯ মার্চ) সকালে কালীগঞ্জ উপজেলায় দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম ও মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে ওই লাশ দুইটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামে যৌতুকের টাকার জন্য স্বামী ও শ্বশুর, শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে ফারিয়া বেগম (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী সুজন মিয়া (৩০) ও তার বাবা শাহাজাহান আলী মা ফরিফা বেগম বাড়িতে লাশ রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

অপর দিকে উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে রূপালী খাতুন (২৫) নামে এক নারীর মরদেহ সুপারি বাগান থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করেছেন পুলিশ। সে উত্তর মুশরত মদাতী ৬নং ওয়ার্ডের রফিকুল ইসলামের মেয়ে। নিহত ওই নারী তালাকপ্রাপ্ত হয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছেন। তবে কিভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়েছে তা এখনো জানা যায়নি।

তার মা আঞ্জুআরা বলেন, শবে বরাতের রাতে নামাজ শেষে ঘুমিয়ে পড়ি। সকালে তাকে না পেয়ে খুঁজতে গেলে বাগানে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসূল সত্যতা নিশ্চিত করে বলেন, দুই নারীর মৃত্যুর ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর