Logo
শিরোনাম

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

প্রকাশিত:রবিবার ২৪ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে নয়ন নামের একজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. গোলাম সারোয়ার এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত নয়ন পাঁচবিবি উপজেলার গোহারা (দামপাড়া) গ্রামের আনছের আলীর ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, পাঁচবিবি উপজেলার গোহারা গ্রামের নয়ন ও রেশমার বিয়ের পর তাদের সংসারে এক মেয়ে রয়েছে। যার বর্তমান বয়স ২৪ বছর। বিয়ের কিছুদিন পর থেকে সাংসারিক বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলতে থাকে। নয়ন তার স্ত্রীকে বিভিন্ন ভাবে মারপিট ও নির্যাতন করতো। গত ২০০২ সালের ১০ নভেম্বর রেশমাকে নয়ন এলোপাতারি মারপিট করে। বুকের উপর উঠে লাথি মারলে রেশমা জ্ঞান হারিয়ে ফেলেন এবং সেখানে মারা যান।

ঘটনার দিনই রেশমার ভাই আবীর মন্ডল বাদি হয়ে নয়নকে আসামি করে পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন। থানা-পুলিশ মামলাটি রেকর্ড করে তদন্ত করেন। তদন্ত শেষে ২০০৩ সালের ২৭ ফেব্রুয়ারি অভিযোগ পত্র দাখিল করেন। মামলায় ৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে অভিযোগ প্রমানিত হওয়ার আদালত আজ এ রায় দেন।

মামলাটির রাষ্ট্রপক্ষে ছিলেন আইনজীবী (পিপি) নৃপেন্দ্রনাথ মন্ডল ও আইনজীবী (এপিপি) গকুল চন্দ্র বর্মন। আসামী পক্ষে ছিলেন, আইনজীবী মো. হাসান আলী ও আবু কাইছার।


আরও খবর