Logo
শিরোনাম

জয়ের লক্ষ্যে মাঠে নামা সিলেট টসে হেরে ফিল্ডিংয়ে

প্রকাশিত:বুধবার ০৮ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্বের শেষদিকের খেলায় আজ (৮ ফেব্রুয়ারি) মুখোমুখি হচ্ছে খুলনা টাইগার্স এবং সিলেট স্ট্রাইকার্স। টুর্নামেন্টে দুই দল বিপরীত অবস্থানে রয়েছে।

প্রথম দল হিসেবে সিলেট স্ট্রাইকার্স যেখানে চলতি বিপিএলে প্লে অফ নিশ্চিত করেছিল, সেখানে প্রথম দল হিসেবে এবারের বিপিএলের মঞ্চ থেকে ছিটকে গেছে খুলনা টাইগার্স। তবুও এই দুই দলের মধ্যকার আজকের ম্যাচ বেশ গুরুত্বপূর্ণ।

খুলনার এই ম্যাচে জয়-পরাজয়ে কোনো সুবিধা-অসুবিধা না হলেও বিপরীত অবস্থান সিলেটের। চলমান বিপিএলে শীর্ষস্থান ধরে রাখতে হলে এই ম্যাচে জিততেই হবে মাশরাফী বিন মোর্ত্তজাদের। জয়ের লক্ষ্যে এই ম্যাচে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নেমেছে সিলেট।

পাকিস্তানে চলে যাওয়া ইমাদ ওয়াশিম এবং মোহাম্মদ আমিরকে ফিরিয়ে এনেছে দলটি। দুইজনই খেলবেন আজ সিলেটের একাদশে। এছাড়াও দলে খেলবেন গুলবাদিন নাইব।

অন্যদিকে এই ম্যাচে দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন খুলনার টিম ম্যানেজমেন্ট। পুরো টুর্নামেন্টে ভালো না খেলা এবং একাদশে সুযোগ না পাওয়া মুনিম শাহরিয়ার, সাব্বির রহমানদের নামিয়েছে দলটি।

সিলেট স্ট্রাইকার্স একাদশ: মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জাকির হাসান, মুশফিকুর রহিম, রায়ান বার্ল, ইমাদ ওয়াশিম, গুলবাদিন নাঈব, মোহাম্মদ আমির, তানজিম হাসান সাকিব, রুবেল হোসেন।

খুলনা টাইগার্স একাদশ: শেই হোপ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী রাব্বি, অ্যান্ড্রু বালবির্নি, সাব্বির রহমান রোমান, হাসান মুরাদ, পল ভ্যান মিকেরেন, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দীন।


আরও খবর