Logo
শিরোনাম

জনগণের সেবা করাই আমার লক্ষ্য: ইঞ্জিনিয়ার আবু নোমান

প্রকাশিত:রবিবার ১৮ জুন ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ নভেম্বর ২০২৩ | ৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের নেতা, বিবিএস গ্রুপ ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) বলেছেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে। সামনে নির্বাচন, নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে একটি লোকও না খেয়ে মারা যাবে না। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান বাংলাদেশ হবে দারিদ্র্যমুক্ত, ক্ষুধামুক্ত। বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার। প্রতিটি গ্রামে মানুষ শহরের মতো সুবিধা পাচ্ছে।

তিনি বলেন, আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করবো। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার জীবনের একটাই লক্ষ্য, লালমোহন-তজুমদ্দিনের মানুষের জন্য কিছু করা।

শুক্রবার রাতে রাজধানীর বনানীতে নিজের রাজনৈতিক কার্যালয়ে ভোলা-৩ আসনের আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বুয়েটের সোহরাওয়ার্দী হলের সাবেক ভিপি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন, লালমোহন-তজুমদ্দিনকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। এ দুই উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি ও খেলাধুলার উন্নয়ন, দারিদ্র বিমোচন, বেকারত্ব দূরীকরণ ও উদ্যোক্তা তৈরী, নদীভাঙন রোধ, বিদ্যুৎ সমস্যার সমাধান, আধুনিক প্রযুক্তির ব্যাপক বিস্তৃতি প্রভৃতি নিয়ে আমার রয়েছে বিশেষ পরিকল্পনা।

তিনি আরও বলেন, নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে, দেশে উন্নয়ন হয়। নৌকার ওপর ভরসা রাখতে হবে। কারণ এই আওয়ামী লীগের নৌকা বিজয়ী হলে বাংলাদেশের উন্নয়ন হবে। সেজন্য সামনের নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে আবারো বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।


আরও খবর