Logo
শিরোনাম

জিতলেই প্লে-অফের টিকিট পেয়ে যাবে বরিশাল

প্রকাশিত:শনিবার ১২ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ২১৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বেক্সিমকো ঢাকার বিপক্ষে লিগপর্বের শেষ ম্যাচটিতে তারা যে কোন ব্যবধানে জিতলেই পেয়ে যাবে প্লে-অফের টিকিট। এমনকি অল্প ব্যবধানে হারলেও রাজশাহীকে বিদায় করে সেরা চারে যাবে তামিম ইকবালের দলই।


বরিশালের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক মুশফিকুর রহীম। তার আমন্ত্রণে টস হেরে ব্যাট করতে নামবে বরিশাল। দুই দলের প্রথম সাক্ষাতের ম্যাচে ৭ উইকেটের সহজ জয় পেয়েছিল ঢাকা। আজ একই ফলে পুনরাবৃত্তি হলে দুঃসংবাদই রয়েছে বরিশালের জন্য।


এ ম্যাচের একাদশে জোড়া পরিবর্তন এনেছে বরিশাল। বাদ দেয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইরফান শুক্কুরকে, তার জায়গায় উইকেট সামলাবেন মাহিদুল ইসলাম অঙ্কন। এছাড়া বাঁ-হাতি পেসার সালাউদ্দিন শাকিলের বদলে নেয়া হয়েছে বাঁহাতি স্পিনিং


বেক্সিমকো ঢাকা একাদশ

মুশফিকুর রহীম (অধিনায়ক, উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম শেখ, আলআমিন জুনিয়র, আকবর আলী, সাব্বির রহমান, মুক্তার আলি, রুবেল হোসেন, রবিউল ইসলাম রবি, ইয়াসির আলি রাব্বি, শফিকুল ইসলাম ও নাসুম আহমেদ।


ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, সোহরাওয়ার্দি শুভ ও কামরুল ইসলাম রাব্বি।


নিউজ ট্যাগ: ফরচুন বরিশাল

আরও খবর