Logo
শিরোনাম

জীবননগরে মেয়ের ধাক্কায় পড়ে গিয়ে বাবার মৃত্যু

প্রকাশিত:বুধবার ১৩ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ৯৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চুয়াডাঙ্গার জীবননগরে মেয়ের ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে মারা গেছেন বৃদ্ধ পিতা নুর মোহাম্মদ (৬০)। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে জীবননগর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মহানগর উত্তরপাড়ার বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মেয়ে নাসরিন আক্তারকে আটক করে থানায় নিয়েছে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা এবং পুলিশ জানায়, নুর মোহাম্মদের সঙ্গে স্বামী পরিত্যক্তা মেয়ে নাসরিন আক্তারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। মঙ্গলবার রাত ৯টার দিকে নাসরিন আক্তারের সঙ্গে তার মায়ের কথা কাটাকাটি এবং ধস্তাধস্তি হয়। এ সময় পিতা নুর মোহাম্মদ ধস্তাধস্তি ঠেকাতে আসলে মেয়ে নাসরিন তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে তিনি মাটিতে পড়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. ইয়াসির আরাফাত জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই নুর মোহাম্মদের মৃত্যু হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, নুর মোহাম্মদের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে। এছাড়া নাসরিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মো. মুন্না বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 


আরও খবর