Logo
শিরোনাম

ইভ্যালি চালু করতে নতুন আবেদন

প্রকাশিত:বুধবার ১০ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৮৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালি পুনরায় চালু করতে বোর্ডের কাছে আবেদন করেছেন কোম্পানিটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। ইভ্যালির আইনজীবী আহসানুল করিম আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আহসানুল করিম আজকের পত্রিকাকে বলেন, বোর্ডের কাছে আবেদন ছাড়াও হাইকোর্টে একটি আবেদন করেছি রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে থাকা মামলাগুলো স্থগিত করার জন্য। আগামী রোববার আবেদনের বিষয়ে শুনানি হতে পারে।

ইভ্যালিতে পণ্যের অর্ডার দিয়ে অর্থ পরিশোধ করার পরও পণ্য বা টাকা ফেরত না পেয়ে মো. ফরহাদ হোসেন নামের এক গ্রাহক গত বছরের সেপ্টেম্বরে ইভ্যালির অবসায়ন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। এর ধারাবাহিকতায় একই বছরের ১৮ অক্টোবর ইভ্যালি ব্যবস্থাপনায় পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড গঠন করে দেন হাইকোর্ট। যাতে আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করা হয়।

বোর্ডের অন্য সদস্যরা হলেন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী খান মোহাম্মদ শামীম আজিজ।

প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে গত বছরের ১৫ সেপ্টেম্বর আরিফ বাকের নামের আরেক এক গ্রাহক গুলশান থানায় ইভ্যালির মো. রাসেল ও তাঁর স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেন। এরপর পরদিন বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করে র‍্যাব। পরে শামীমা নাসরিন জামিনে মুক্তি পান।


আরও খবর