Logo
শিরোনাম

ইসি আমাকে লেভেল প্লেয়িং ফিল্ড দেয়নি

প্রকাশিত:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ২৬২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নির্বাচন কমিশন (ইসি) শুরু থেকেই লেভেল প্লেয়িং ফিল্ড দেয়নি বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন-নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, এরইমধ্যে নির্বাচন কমিশন ও প্রশাসনের ভূমিকা সম্পর্কে আপনাদের অবগত করেছি। গত ১৬ ডিসেম্বর ২০ হাজার নেতাকর্মীর একটা র‍্যালিতে আমার সভাপতিত্ব করার কথা ছিল।

সদর থানা নির্বাচনী ক্যাম্পে মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সময় তার প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামাল উপস্থিত ছিলেন।

তৈমূর আলম খন্দকার বলেন, আমি নির্বাচন কমিশনের অনুরোধে সে সমাবেশে যাইনি। কিন্তু আমার বারবার অভিযোগের পরেও ক্ষমতাসীন দল এমপি ও বড় বড় নেতাদের এনে উস্কানিমূলক ও ভয়ভীতি ছড়ানোর মতো কথাবার্তা বলেন। একজন সম্মানিত মেহমান বলেছেন, তৈমূরকে মাঠে নামতে দেওয়া হবে না। আরেকজন সম্মানিত নেতা অতি দায়িত্বশীল; তিনি বলেছেন- তৈমূর ঘুঘু দেখেছে ফাঁদ দেখেনি। তিনি ২৪ ঘণ্টায় আমাকে রেজাল্ট দেখানোর কথা বলেছেন। এ ঘোষণার ২৪ ঘণ্টা পার না হতেই আমি ঘুঘু ও ঘুঘুর ফাঁদ দেখা শুরু করেছি। আপনারা জানেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি আমার সিদ্ধিরগঞ্জ থানার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক। তার হাতে দায়িত্ব ছিল এজেন্ট ও নির্বাচন সংক্রান্ত কাজ পরিচালনা ও সহযোগিতা করা। কালকে যখন আমি জানতে পারলাম রবিকে গ্রেফতার করা হয়েছে তৎক্ষণাৎ এসপি অফিসে যাই। তিনি অফিসে নেই। টেলিফোনে বললাম রবিকে গ্রেফতার করা হয়েছে কেন? তারা বললেন তার নামে ওয়ারেন্ট আছে।

তিনি বলেন, বন্দর থেকে ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন আমাকে সমর্থন করায় তার বাড়িতে তল্লাশি হয়েছে। তার কেয়ারটেকারকে গ্রেফতার করা হয়েছে। এভাবেই আমাদের নেতাকর্মীদের বাড়ি বাড়ি যাচ্ছে।


আরও খবর