Logo
শিরোনাম

হবিগঞ্জের লাখাইয়ে অস্ত্রসহ ১০ ডাকাত গ্রেফতার

প্রকাশিত:বৃহস্পতিবার ০৫ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হবিগঞ্জের লাখাই উপজেলার হবিগঞ্জ-লাখাই সড়কের বেকিটেকা ব্রিজ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১০ ডাকাতকে গ্রেফতার করেছে লাখাই থানা পুলিশ। এ সময় একটি সিএনজি অটোরিকশা, ৫টি রামদা, ১টি চাইনিজ কুড়াল ও একটি চাপাতিসহ বেশ কিছু ডাকাতির কাজে ব্যবহৃত উপকরণ জব্দ করা হয়।

বুধবার দিবাগত রাত দেড়টায় ওসি সাইদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেসব্রিফিংএ ওসি সাইদুল ইসলাম এই তথ্য জানান।

ওসি সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে ১০ ডাকাত গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের হিরাজ মিয়া (৪০), ইছাক আলী (২৭), দুর্লভপুর গ্রামের সমছু মিয়া (৪৫), ভাদগুড়ি গ্রামের আব্দুস শহিদ (২২), চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মোতাব্বির আহমেদ (২৫), হুড়ারকুল গ্রামের আবুল কালাম (২৮), কালিনগর গ্রামের উজ্জল মিয়া (২১), মীর্জাপুর গ্রামের আবজাল মিয়া (১৯), গোড়ামি গ্রামের হাবিবুর রহমান (২২) ও শায়েস্তাগঞ্জ থানার সুরাবই গ্রামের জুনেদ মিয়া (১৯)।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত প্রত্যেক আসামির বিরুদ্ধে ১০/১২টি করে ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজ ট্যাগ: ডাকাত গ্রেফতার

আরও খবর