Logo
শিরোনাম

হাজীগঞ্জে শিশু ধর্ষণ ও মৃত্যুর ঘটনাটি গুজব : পূজা উদযাপন পরিষদ

প্রকাশিত:শনিবার ১৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৬২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ে মা-বোন ও ১০ বছরের একটি শিশুকে নিয়ে ছড়ানো সংবাদটি অসত্য ও গুজব বলে জানিয়েছে জেলা প্রশাসন, পুলিশ ও উপজেলা পূজা উদযাপন পরিষদ।

শনিবার (১৬ অক্টোবর) সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ মর্মে খবর ছড়ানো হয় যে, ধর্ষণের শিকার সনাতন সম্প্রদায়ের ১০ বছরের ওই শিশু মারা গেছে। এমনকি শিশুটির সঙ্গে তার মাসি (খালা) ও বোন ধর্ষণের শিকার হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে কিছু পোস্টে দাবি করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রোটা. রুহিদাস বণিক তার সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও বক্তব্যের মাধ্যমে বিষয়টি গুজব বলে ব্যাখ্যা দিয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্য ব্রত ভদ্র মিঠুন সাংবাদিকদের বলেন, হাজীগঞ্জ উপজেলার কোথাও হিন্দু সম্প্রদায়ের কোনো পরিবারে ধর্ষণের ঘটনা ঘটেনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার করা হচ্ছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শোয়েব আহম্মেদ চিশতী বলেন, হিন্দু সম্প্রদায়ে এমন কোনো ঘটনার বিষয়ে চিকিৎসা নিতে কেউ আসেনি।

হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ বলেন, এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ আসেনি। যতটুকু জেনেছি এ ধরনের ঘটনা হাজীগঞ্জ ঘটেনি। বিষয়টি গুজব।

চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন দুপুরে সাংবাদিকদের জানান, বিষয়টি আমরা সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছি। বাস্তব ঘটনা হলো এটি একটি মিথ্যা ঘটনা। গুজব ছড়াচ্ছে একটি স্বার্থান্বেষী মহল।


আরও খবর