Logo
শিরোনাম

গুরুদাসপুরে এক ব্যক্তির বিশেষ অঙ্গ কর্তন, প্রবাসীর স্ত্রী আটক

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নাটোরের গুরুদাসপুরে জনাব আলী নামে এক বৃদ্ধের বিশেষ অঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে সৌদি প্রবাসী স্ত্রীর বিরুদ্ধে। রোববার (৯ অক্টোবর) সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে জনাব আলীর সঙ্গে ওই প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল। বর্তমানে সম্পর্কে টানাপোড়েনের কারণে প্রবাসীর স্ত্রী জনাব আলীকে তার ফাঁকা বাড়িতে ডেকে বটি দিয়ে বিশেষ অঙ্গ কেটে দেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা দরজা ভেঙে তাকে উদ্ধার করে। পরে স্থানীয়দের খবরে পুলিশ এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তবে অভিযুক্তের মেয়ে জানান, বাসায় কেউ না থাকায় প্রায়ই চুরি হয়। আজকেও চুরির উদ্দেশ্যে জনাব আলী আমাদের বাসায় আসে। তবে, তাকে মারধর করা হয়নি। তিনি নিজেই আমাদের ফাঁসানোর জন্য এসব নাটক করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা মোজাহিদুল ইসলাম জানান, বিশেষ অঙ্গ কর্তনের ফলে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে জনাব আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি মো. মশিউর রহমান জানান, ঘটনাস্থল থেকে অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। হঠাৎ তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে পুলিশি জিম্মায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।


আরও খবর