Logo
শিরোনাম

গুলিতে দুইজন নিহতের ঘটনায় আটক ১

প্রকাশিত:শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৪১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুইজনকে গুলি করে হত্যার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় কুড়িঘর গ্রাম থেকে তাকে আটক করা হয়। তবে আটককৃদের নাম জানায়নি পুলিশ। তার বয়স ৩০ বছর। এ ছাড়া ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানিয়েছেন, ভোররাতে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে, গতকাল শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত ১০টার দিকে কুড়িঘর গ্রামে নাটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে এরশাদুল হক (৩৫) ও বাদল সরকার (২৫) নামে দুইজন দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। এরশাদুল আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানিয়েছেন, রাতে একটি ওয়াজ মাহফিল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন এরশাদুল ও বাদল। পথিমধ্যে তাদেরকে লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই বাদল মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ এরশাদুলকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে ঢাকায় নেওয়ার পথে মারা যান এরশাদুল।

নিউজ ট্যাগ: ব্রাহ্মণবাড়িয়া

আরও খবর