Logo
শিরোনাম

গুলির ঘটনার খবর সংগ্রহ করতে গিয়ে নিজেই গুলিতে নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী 20২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৫৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডোতে গুলি চালিয়ে এক নারীকে হত্যা করেছিলেন এক ব্যক্তি। সেই খবর সংগ্রহ করতে ঘটনাস্থলে গিয়েছিলেন একটি টিভি চ্যানেলের সাংবাদিক ও ক্যামেরাম্যান। হঠাৎ করে সন্দেহভাজন হত্যাকারী হাজির হয়ে আবারও গুলি চালান। এতে নিহত হন ওই সাংবাদিক। প্রাণ যায় নয় বছরের এক শিশুর। ওই সন্দেহভাজন হামলাকারীকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মধ্যাঞ্চলের পাইন হিলে। সেখানকার অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা বলেন, গুলি চালিয়ে তিনজনকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে কেইথ মেলভিন মোজেস নামের এক তরুণকে আটক করা হয়েছে। তাঁর বয়স ১৯ বছর।

পুলিশ জানিয়েছে, নিহত নারীর বয়স ২০ বছর। সকালে তাঁকে গুলি করে হত্যার পর ঘটনাস্থল থেকে চলে যান কেইথ। পরে সেখানে পুলিশ ও সাংবাদিকেরা যান। বিকেলে ঘটনাস্থলে তথ্য সংগ্রহে যান স্থানীয় স্পেকট্রাম নিউজ ১৩ চ্যানেলের এক সাংবাদিক ও ক্যামেরাম্যান।

ওই সময় কেইথ ঘটনাস্থলে ফিরে এসে আবারও গুলি চালান। এতে গুলিবিদ্ধ হন ওই সাংবাদিক ও ক্যামেরাম্যান। পরে পাশের একটি বাড়িতে ঢুকে গুলি ছোড়েন কেইথ। এতে গুলিবিদ্ধ হন এক নারী ও তাঁর নয় বছর বয়সী মেয়ে। দ্রুত তাঁদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে শিশুটি এবং ওই সাংবাদিকের মৃত্যু হয়।

শেরিফ জন মিনা জানান, এই ঘটনায় শুরুতে নিহত নারীর সঙ্গে সন্দেহভাজন হামলাকারী কেইথের আগে থেকেই পরিচয় ছিল। তবে হতাহতো অন্যদের তিনি চিনতেন না।

পুলিশের পক্ষ থেকে হতাহত ব্যক্তিদের নাম প্রকাশ করা হয়নি। প্রাথমিকভাবে এই হত্যাকাণ্ডের কারণও জানা যায়নি। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। আটক কেইথের আগে থেকেই অপরাধে সম্পৃক্ততার ইতিহাস রয়েছে।

নিউজ ট্যাগ: গুলিতে নিহত

আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩