Logo
শিরোনাম

গোপালগঞ্জে এসআইর মরদেহ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ২১০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
আজ ভোরে নামাজ পড়ার জন্যে ঘুম থেকে উঠে থানা কোয়ার্টারের সিঁড়ির রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রোকনুজ্জামানকে দেখতে পান নুরুল আনোয়ার নামে অন্য একজন এসআই

গোপালগঞ্জের কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকনুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান নিশ্চিত করে জানান, রোকনুজ্জামান রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দীগলহাট গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি থানা কোয়ার্টারে একটি রুমে থাকতেন।

পুলিশ জানায়, আজ ভোরে নামাজ পড়ার জন্যে ঘুম থেকে উঠে থানা কোয়ার্টারের সিঁড়ির রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রোকনুজ্জামানকে দেখতে পান নুরুল আনোয়ার নামে অন্য একজন এসআই। তখন তিনি অন্যদের খবর দেন। পরে রোকনুজ্জামাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস বিশ্বাস বলেন, আজ সকাল ৬টা ১০মিনিটের দিকে রোকনুজ্জামাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তবে, এখানে আনার আগেই তিনি মারা যান।

কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান বলেন, পারিবারিক কারণে রোকনুজ্জামান আত্মহত্যা করে থাকতে পারেন বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এরপর বিস্তারিত বলা যাবে।

নিউজ ট্যাগ: গোপালগঞ্জ

আরও খবর