Logo
শিরোনাম

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

প্রকাশিত:রবিবার ২২ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৯৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর তুরাগ থানার বাউনিয়া বটতলা এলাকায় ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম মাসুদ (৩০) ও তার স্ত্রীর নাম কলি আক্তার (৩৫)। তারা দুজন গার্মেন্টস কর্মী। মাসুদ মেকানিক ও অপারেটর। কলি অপারেটর। মাসুদের গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায়।

আহত মাসুদকে উদ্ধার প্রথমে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতাল ও পরে সেখান থেকে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। আহতের বরাদ দিয়ে উদ্ধারকারী বন্ধু বশির ও বাড়ির মালিক আনোয়ার এসব তথ্য জানান।

বন্ধু বশির আরও জানান, গত ছয় বছর আগে দুই সন্তানের মায়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেন মাসুদ। বিয়ের পর কয়েক বছর ভালোভাবেই সংসার চলছিল তাদের। এরপর থেকে তারা দুজন দুজনকে সন্দেহ করেন।

বাড়ির মালিক বলেন, চার মাস যাবত ভাড়া থাকতেন ওই দম্পতি। আমার বাসার তিন মাসের ভাড়া বাকি। দিতে পারছিল না। আজ বিকেলে তাদের রুম থেকে চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থা। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় তার স্ত্রী কলিকে আটক করা হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‌বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন। এ ঘটনায় আহতের স্ত্রী থানা হেফাজতে রয়েছে। চিকিৎসকরা তার পুরুষ অঙ্গ সংযোজনের চেষ্টা করছেন।


আরও খবর