Logo
শিরোনাম

ঘরে গিয়ে যৌনকর্মীকে হাতুড়িপেটা

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১১৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লিতে এক যৌনকর্মীকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এর দায়ে নাইম মীর মালত (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নাইম মীর মালত গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখানপাড়া গ্রামের আব্দুল আওয়াল মীর মালতের ছেলে। হামলার কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির মজনু মোল্লার বাড়ির ভাড়াটিয়া এক যৌনকর্মীর ঘরে গিয়ে আটককৃত নাইম মীর মালত ও জাহাঙ্গীর মণ্ডল (২০) নামের আরেক যুবক ওই যৌনকর্মীর ওপর হামলা চালায়। এ সময় তারা পরিকল্পিতভাবে ঘরের লাইট বন্ধ করে দিয়ে ওই যৌনকর্মীর মুখে স্কচটেপ লাগিয়ে হাত-পা বাঁধার চেষ্টা করে।

বিষয়টি টের পেয়ে ওই যৌনকর্মীর বোন বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। এ সময় তাদের কাছে থাকা লোহার হাতুড়ি দিয়ে ওই যৌনকর্মীকে পিটিয়ে গুরুতর জখম করে। ধস্তাধস্তির একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে এসে নাইম মীর মালতকে আটক করলেও জাহাঙ্গীর মণ্ডল পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক নাইম মীর মালতকে গ্রেফতার করে। পরে গুরুতর ওই যৌনকর্মীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় গুরুতর আহত যৌনকর্মীর বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে লোহার হাতুড়ি, দড়ি ও স্কচটেপ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 


আরও খবর