Logo
শিরোনাম

গাজীপুরে ট্রাকের ধাক্কায় কলেজছাত্র নিহত

প্রকাশিত:সোমবার ০৯ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুর মহানগরীর পুবাইল থানার মাজুখান এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর আরোহী।

গতকাল রোববার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুল্লাহ আল জাবের হিমেল (২০)। তিনি গাজীপুর মহানগরীর পূবাইল থানার মাজুখান গ্রামের আব্দুল জব্বারের ছেলে। হিমেল মাইলস্টোন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আহতের নাম সাব্বির (২০)। তিনিও একই এলাকার আরমান হোসেনের ছেলে।

জানা গেছে, রোববার রাত ৯টার দিকে মাজুখান এলাকার ময়লা পট্টির সামনে মোটরসাইকেল চালিয়ে দুই বন্ধু একটি ট্রাককে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর ট্রাকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে সিলমুন স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করেন। পরে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে নেওয়ার পথে আব্দুল্লাহ আল জাবের হিমেল মারা যান। আহত সাব্বিরকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল ইসলাম বলেন, রোববার রাতে মাজুখান এলাকায় একটি সড়ক দুর্ঘটনার খবর পাওয়া গেছে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীদের হাসপাতাল নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও খবর