Logo
শিরোনাম

গাজীপুরে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত:শনিবার ২৬ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে নিখোঁজের দুইদিন পর এক শিশুর লাশ শুক্রবার পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ইটাহাটা এলাকার সরকার বাড়ি পুকুরে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ আলী (৭)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর থানার মাইজপাড়া এলাকার আয়নাল হকের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকার ভাড়া বাসায় স্বপরিবারে থেকে এলাকায় রাজমিস্ত্রীর কাজ করেন আয়নাল হক। তার স্ত্রী হীরা বেগম স্থানীয় পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মতো বুধবার এ দম্পতি তাদের শিশু সন্তান মোহাম্মদ আলীকে বাসায় রেখে নিজেদের কর্মস্থলে যান। সন্ধ্যায় বাসায় ফিরেন তারা। এসময় নিখোঁজ ছিল শিশু মোহাম্মদ আলী। বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে সন্তানের সন্ধান না পেয়ে পরদিন বাসন থানায় সাধারণ ডায়েরী করেন হীরা বেগম। ঘটনার দুইদিন পর শুক্রবার সকালে স্থানীয় সরকার বাড়ির পুকুরে শিশু মোহাম্মদ আলীর লাশ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ নিশ্চিত না হলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই পুকুরে গোসল করতে বা খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুটি মারা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  


আরও খবর