Logo
শিরোনাম

গাজীপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত:রবিবার ১৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৭৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের শ্রীপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পলক সিএনজি ফিলিং স্টেশনের সামনে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মুছা মিয়া (৩৩) ও বেলা আড়াইটায় উপজেলার জৈনাবাজার-শৈলাট আঞ্চলিক সড়কের গুতার বাজার এলাকায় কভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী লিটন মিয়া (৩৫) মারা যান।

নিহত মুছা মিয়া ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার গাছুনিয়া গ্রামের আব্দুল আলিমের ছেলে। তিনি শ্রীপুরের কেওয়া পূর্বখণ্ড গ্রামের ফখরুদ্দিন টেক্সটাইলে চাকরি করতেন। অপরদিকে, লিটন মিয়া উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের মো. ইউনুছ আলীর ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস জানান, রোববার সকাল ৯টায় মুছা মিয়া মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিল। পলক সিএনজি ফিলিং স্টেশনের সামনে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অপরদিকে, মাওনা ফাঁড়ির ইনচার্জ মিন্টু মিয়া জানান, রোববার বেলা আড়াইটায় উপজেলার জৈনাবাজার-শৈলাট আঞ্চলিক সড়কের গুতার বাজার এলাকায় কভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লিটন মিয়া নামের এক যুবক মারা গেছেন। মোটরসাইকেল যোগে লিটন মিয়া জৈনাবাজারের দিকে যাচ্ছিলেন এসময় বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই লিটন মিয়া মারা যান। চালকসহ কভার্ড ভ্যানকে আটক করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।


আরও খবর