Logo
শিরোনাম

গাজীপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:সোমবার ২৭ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১০১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে প্রাক্তন স্ত্রীর ওড়না গলায় পেঁচানো এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নাদিম মোড়ল (২২)। তিনি ওই চুপাইর গ্রামের খোরশেদ আলম মোড়লের ছেলে। তিনি ঢাকার উত্তরা এলাকায় ট্রাকের হেলপারের কাজ করতেন।

নিহত নাদিমের পরিবার ও স্থানীয়রা জানায়, প্রায় বছর খানেক আগে প্রতিবেশী চাচাতো বোনকে ভালোবেসে বিয়ে করেন তিনি। বনিবনা না হওয়ায় সম্প্রতি তাকে ডিভোর্স দেন স্ত্রী। এতে মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। এদিকে তার প্রাক্তন স্ত্রীর অন্যত্র বিয়ে ঠিক হয়। বিয়ের দিন-তারিখও নির্ধারণ করা হয়। ডিভোর্স হলেও মোবাইল ফোনে তাদের নিয়মিত যোগাযোগ হতো। গত শুক্রবার রাতে ঢাকা থেকে বাড়ি আসেন তিনি। গতকাল শনিবার বাড়ির লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে আজ রোববার বাড়ির পাশের মালয়েশিয়া প্রবাসী শারফুদ্দিন মোড়লের পরিত্যক্ত বাড়িতে স্ত্রীর ওড়না গলায় পেঁচানো নাদিমের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শামীম মিয়া জানান, দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নাদিমের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা করা হয়েছে।


আরও খবর