Logo
শিরোনাম

ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ ভারতীয় যুবক গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২৬৫জন দেখেছেন
Image

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ অবৈধ অনুপ্রবেশের দায়ে এক ভারতীয় যুবককে স্থানীয়রা আটক করে পুলিশ সোপর্দ করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) রাত ১০ টার দিকে আন্তর্জাতিক মেইল পিলার ৯৪২ এর পাশ বাংলাদেশের অভ্যন্তরে ২০০ গজ উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তঘেষা গংগাহাট আজোয়াটারি এলাকায় এ ঘটনা ঘটে।

লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার আশরাফ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আটক যুবকের নাম আনারুল শেখ (২১)। তিনি ভারতীয় কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার সেউটি-২ গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও সীমান্তবাসী জানান, রাতে আনারুল অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করে সন্দেহজনক  ঘোরাঘুরি করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। তারা চোর সন্দেহে ওই যুবককে আটক করতে গেলে তার হাতে ধারালো অস্ত্র দেখতে পান। পরে স্থানীয় হরেকৃষ্ণ চন্দ্র রায়সহ কয়েকজন মিলে ওই ভারতীয় যুবককে আটক করতে সক্ষম হন।  এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হরেকৃষ্ণ চন্দ্র রায় মারাত্বক আহত হলে তাকে রাতেই ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানি কমান্ডার সুবেদার আশরাফ আলী জানান, বিজিবি বাদী ওই ভারতী যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ প্রসঙ্গ ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, রাতে ওই এলাকার স্থানীয় লোকজন এক ভারতীয় নাগরিককে দেশীয় অস্ত্রসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে বিজিবি বাদী হয়ে ভারতীয় যুবকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অপরাধে মামলা দায়ের করলে আসামীকে দুপুর ১ টায় কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।


আরও খবর