Logo
শিরোনাম

ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষ ভাঙচুর

প্রকাশিত:সোমবার ০৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের সালথা উপজেলায় একটি ব্যাটারি চালিত ইজিবাইক আটক করাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেনে। এ সময় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বোরবার রাত ১০টা থেকে শুরু হয়ে রাত ২টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। সংঘর্ষে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার রাতে উপজেলার গট্টি ইউনিয়নের মাদ্রাসা মোড় নামক এলাকা থেকে শুরু হওয়া এ সংঘর্ষ পরে কানাইড়, চালতাতলা ব্রিজ ও ঝুঁনাখালী এলাকায় ছড়িয়ে পড়ে। রাত ১০টা থেকে শুরু হয়ে রাত ২টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। এলাকায় এখনও থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গট্টি ইউনিয়নের ইউপি সদস্য নুরু মাতবর এবং ইয়াকুব মাতবরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। ব্যাটারিচালিত ইজিবাইক আটক কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হলে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছে। আপাতত পরিবেশ শান্ত রয়েছে। তবে সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

নিউজ ট্যাগ: সংঘর্ষ ভাঙচুর

আরও খবর