Logo
শিরোনাম

ফরিদপুরে সেই শাশুড়ি হত্যা ঘটনায় জামাই আটক

প্রকাশিত:সোমবার ১০ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৯১০জন দেখেছেন
Image

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় শাশুড়ি খুনের ঘটনায় প্রধান আসামি মেয়ের জামাই মো. ইউনুস মোল্যাকে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ। পরে আজ সোমবার (১০ অক্টোবর) দুপুরে ইউনুস মোল্যাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

গত শুক্রবার (৭ অক্টোবর) ফরিদপুরের নগরকান্দা উপজেলার সাবার গ্রামে শাশুড়ি রহিমা বেগমকে (৫৫) চাকু দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করার অভিযোগ ওঠে মেয়ে জামাইয়ের বিরুদ্ধে।তারপর তিনি পালিয়ে যান।

তারপর, রোববার (০৯ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে মাগুরার মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারের বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, রোববার দিনগত গভীর রাতে মাগুরার মোহাম্মদপুর থানা এলাকা থেকে ইউনুস মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নম্বর ০৪(১০)২০২২, ধারা- ৩০২। গ্রেফতার ইউনুস মোল্যাকে সোমবার দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে। 

প্রসঙ্গত , শাশুড়ি রহিমা বেগম ঐ দিন রাতে ঘরের বাইরে বের হলে তাকে চাকু দিয়ে এলোপাতাড়ি কোপান মেয়ে জামাই ইউনুস মোল্যা। চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে ইউনুস পালিয়ে যান। পরে শাশুড়িকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এরপর থেকে জামাই ইউনুস মোল্যা পলাতক ছিলেন। 


আরও খবর