Logo
শিরোনাম

ফিনিক্সের ফার্স্ট লুক, লেডি গাগাকেও দেখতে চান ভক্তরা

প্রকাশিত:বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৬৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জোয়াকিন ফিনিক্স। সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা জোকার এ আর্থার ফ্লেক চরিত্রে অভিনয়ের মাধ্যমে আরো একবার ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছিলেন হলিউডের গুণী এ অভিনেতা। জোকার ঝড় এবং জ্বর, কোনোটাই এখনো পুরোপুরি সারেনি। এর মধ্যেই সিনেমাটির সিক্যুয়াল জোকার: ফোলি আ ড্যুতে আর্থার ফ্লেক ওরফে জোকারের ফার্স্ট লুক প্রকাশ করেছে নির্মাতা টড ফিলিপস। রোববার নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে তিনি লেখেন, ডে ওয়ান। আওয়ার বয়। জোকার। ছবিটিতে দেখা যাচ্ছে, একটি কারাগারে (সম্ভবত) আর্থার খালি গায়ে শুয়ে আছে। তার মুখ শেভিং ফোমে ঢাকা। এক লোক এক হাত তার কপালে রেখে আরেক হাতে একটি রেজর ধরে তাকে শেভ করাতে উদ্যত। লোকটির কেবল হাত দুটো আর বুকের বাম পাশের কিছু অংশ দেখা যাচ্ছে।

ছবিটি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে জোকার ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে অনেকে লেডি গাগাকেও এক নজর দেখার আবেদন জানিয়েছেন। সিনেমাটির প্রধান নারী চরিত্র হার্লি কুইন এ অভিনয় করছেন গাগা। একজন লিখেছেন, দয়া করে গাগার দিকেও একটু নজর দিন। আরেকজন যোগ করেছেন, আর্থার ফ্লেক ফিরে এসেছে! 

জোকার সিনেমায় আর্থার ফ্লেক ওরফে জোকারের একটি মৌলিক গল্প উপস্থাপিত হয়েছে। অন্ধকার জগতে প্রবেশের আগে তাকে কীভাবে সমাজ থেকে বিচ্যুত হতে বাধ্য করা হয়েছিল, তা দেখানো হয়েছিল গল্পটিতে। সিনেমাটির সিক্যুয়াল ফোলি আ ড্যুতে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন ব্রেন্ডন গ্লেসন ও ক্যাথেরিন কিনার। ওয়ার্নার ব্রোস প্রযোজিত সিনেমাটি ২০২৪ সালের ৪ অক্টোবর মুক্তির দিন হিসেবে নির্ধারণ করা হয়েছে। ডিসি কমিকের বিভিন্ন সিনেমায় হার্লে কুইনের ভূমিকায় অভিনয় করেছিলেন মার্গট রবি। এবার সে চরিত্রে লেডি গাগার অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, আমি আনন্দিত। কারণ একেবারে শুরু থেকে আমি বলেছিলাম, আমি চাই ম্যাকবেথ ও ব্যাটম্যানের মতো চরিত্রটিও যেন একের পর এক গুণী শিল্পীদের দ্বারা বাস্তবায়ন হয়।

নিউজ ট্যাগ: জোয়াকিন ফিনিক্স

আরও খবর