Logo
শিরোনাম

এক ওভারে ৬ ছক্কা, ইফতিখারের নতুন রেকর্ড

প্রকাশিত:রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ওয়াহাব রিয়াজের এক ওভারে ছয় ছক্কা মেরেছেন ইফতিখার। আজ রোববার পিএসএলের প্রদর্শনী ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় পেশোয়ার জালমি। টস জিতে গ্ল্যাডিয়েটর্সকে ব্যাটিংয়ে পাঠান পেশোয়ারের অধিনায়ক বাবর আজম । কোয়েটা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৪ রান করেন।

১৯ ওভারের শেষে কোয়েটার স্কোর ছিল ৫ উইকেটে ১৪৮ রান। রিয়াজের শেষ ওভারের ৬ বলে পরপর ৬টি ছক্কা মারেন ইফতিকার। শেষমেশ ৫০ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন পাক তারকা।

ওয়াহাবের লো ফুলটসের প্রথম বলটিকে স্কয়ার লেগের ওপর দিয়ে বাউন্ডারির বাইরে পাঠান ইফতিখার। পরের বলটি মিডউইকেট দিয়ে সিক্স মারেন। তৃতীয় বলটি লং অফের ওপর দিয়ে বাউন্ডারির বাইরে পাঠান ইফতিখার। চতুর্থ বলটি অ্যাঙ্গেল পরিবর্তন করে রাউন্ড দ্য উইকেট থেকে করেন ওয়াহাব। অফ স্টাম্পের বাইরের ফুললেংথের বলটি যায় ডিপ পয়েন্টের ওপর দিয়ে। পরের দুটি বল ওয়াহাব করেন শর্ট লেংথে। এবার পয়েন্টের পর ব্যাকওয়ার্ড পয়েন্ট দিয়ে ছক্কা মারেন ইফতিখার। পিএসএলের এই প্রদর্শনী ম্যাচটি খেলতে ৩ ফেব্রুয়ারি রাতে বাংলাদেশ থেকে পাকিস্তানে ফিরে যান ইফতিখার।


আরও খবর