Logo
শিরোনাম

‘দুরারোগ্য স্নায়ু জটিলতায়’ আক্রান্ত ব্রিটনি স্পিয়ার্স

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৬৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুরারোগ্য স্নায়ু জটিলতায় আক্রান্ত জনপ্রিয় মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স। তাঁর শরীরের ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে বলে নিজের ইন্সটাগ্রামে ভক্তদের কাছে জানিয়েছেন তিনি।  রূপে, গানে ও নাচে গোটা দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে রেখেছেন ব্রিটনি। তাঁর অ্যালবাম মুক্তি মানেই তা টপ চার্টে উঠে যাওয়া। মাঝেমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও পোস্ট করেন তিনি।

সম্প্রতি এমন এক ভিডিও পোস্ট করে ব্রিটনি লেখেন, আমার শরীরের ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। ঈশ্বর ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনো কখনো আমার মস্তিষ্কে ঠিকমতো অক্সিজেন পৌঁছায় না, আক্ষরিক অর্থেই মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অবশ হয়ে যায়।  সপ্তাহে অন্তত তিনবার বিছানা থেকে উঠে দেখি, আমার হাত দুটো সম্পূর্ণ অবশ হয়ে গেছে। শরীরের ডান দিক থেকে গলা পর্যন্ত সুচ ফোটানের মতো যন্ত্রণা হয় এবং সবচেয়ে বেশি কষ্ট হয় মাথায়, যেটা ভয়ংকর।

ব্রিটনি আরও বলেন, যখন নাচ করি, তখন এসব যন্ত্রণা অনুভব করি না। শরীর থেকে যন্ত্রণা অদ্ভুতভাবে গায়েব হয়ে যায়। তাই এটাকে ভুলে আপাতত নাচের ছন্দেই মেতে উঠতে চাই।

সর্বকালের সবচেয়ে বেশি বিক্রির রেকর্ড গড়ে প্রিন্সেস অব পপ খেতাব পেয়েছেন ৪০ বছর বয়সী এই গায়িকা। গ্র্যামি অ্যাওয়ার্ড, আজীবন সম্মাননাসহ ছয়টি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড, বিলবোর্ড মিলেনিয়াম অ্যাওয়ার্ডসহ ১০টি বিলবোর্ড সংগীত পুরস্কার এবং হলিউড ওয়াক অব ফেম তারকার খেতাবও মিলেছে এই তারকার ঝুলিতে।


আরও খবর