Logo
শিরোনাম

‘দর্শকরা সব সময় আমাকে অনুপ্রাণিত করেন’

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৭১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিনেমাপ্রেমী দর্শকের কাছে এ মুহূর্তে সবচেয়ে প্রিয় নাম বিদ্যা সিনহা মিম। পরাণ দিয়ে তিনি দর্শকের কাছে এক অনন্য উচ্চতায় চলে গিয়েছেন। সদ্য মুক্তিপ্রাপ্ত দামাল সিনেমায়ও তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। সিনেমার পালে নতুন হাওয়া বইতে শুরু করে বিদ্যা সিনহা মিম অভিনীত ও রায়হান রাফি পরিচালিত পরাণ সিনেমা দিয়ে। এর মাধ্যমে দর্শকের মধ্যে নতুন করে আগ্রহ তৈরি হতে দেখা যায়, প্রশংসা পায় মিমের অভিনয়। সিনেমাটিতে আরো যুক্ত ছিলেন শরীফুল রাজ, ইয়াশ রোহান। এছাড়া বিদ্যা সিনহা মিম তার অভিনয়জীবনের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। খালিদ মাহমুদ মিঠু পরিচালিত জোনাকীর আলো সিনেমায় অভিনয়ের জন্য এ পুরস্কার পান তিনি।

মিমের মতো সম্মানিত হয়েছেন তার বাবা-মাও। একজন নায়িকা কিংবা অভিনেত্রী হিসেবে বিদ্যা সিনহা মিমের অবস্থান, যোগ্যতা ও মেধাকে বিবেচনায় রেখে ডা. আশীষ কুমার চক্রবর্তীর উদ্যোগে ২০১৭ সালে গরবিনী মা সম্মাননায় ভূষিত হন মিমের মা ছবি সাহা। চলতি বছর বাবা দিবসে মিমের বাবা বীরেন্দ্রনাথ সাহাকে গর্বিত বাবা সম্মাননায় ভূষিত করা হয়। নিজের মেয়ের জন্য বাবা-মায়ের এই সম্মাননা মিমের কাছে জীবনের শ্রেষ্ঠ প্রাপ্তি। কারণ তার কাজের ওপর, তার স্বীকৃতির ওপর বিবেচনা করেই তার বাবা-মা সম্মাননায় ভূষিত হয়েছেন। মিম তার নতুন জীবন শুরু করেছেন নিজের মনের মতো একজন মানুষের সঙ্গে। সনির সঙ্গে নতুন জীবন নিয়ে তিনি ভীষণ খুশি।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিদ্যা সিনহা মিমের জন্মদিন। পরিবারের সঙ্গেই কেক কেটে জন্মদিনের যাত্রা করেছেন। জন্মদিন ও এক জীবনে প্রাপ্তি প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, জীবন তো কেবল শুরু হলো। ছোট্ট এ জীবনে এত এত প্রাপ্তি, সত্যিই সব ঈশ্বরের কৃপা। তাই তার প্রতিই বারবার কৃতজ্ঞতা প্রকাশ করি, তাকেই স্মরণ করি আমার প্রতিটি কাজে, সফলতায়। একজন লাক্স সুপারস্টার হওয়া থেকে শুরু করে অভিনয়জীবন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তি, আমার জন্য বাবা-মায়ের সম্মাননা, ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়া, আমার জীবনে সনিকে পাওয়া-সব মিলিয়ে ছোট্ট এ জীবনে এত প্রাপ্তি-আমার জীবনকে করেছে সমৃদ্ধ। আমি এ নিয়েই সুখে আছি। দর্শকের প্রতি অপরিসীম ভালোবাসা। তারা আমার কাজ উপভোগ করেন এবং সব সময় আমাকে অনুপ্রাণিত করেন।


আরও খবর