Logo
শিরোনাম

ঢাকা জেলা আ.লীগের সম্মেলন আজ

প্রকাশিত:শনিবার ২৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। শনিবার দুপুর ২টায় রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগরের পুরাতন বাণিজ্য মেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। দোহার, নবাবগঞ্জ, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই- এই পাঁচ উপজেলা নিয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ গঠিত।

দলীয় সূত্র জানায়, দোহার-নবাবগঞ্জ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগের গুত্বপূর্ণ পদে তাদের পছন্দের নেতাকে দেখতে চান। সেই প্রত্যাশা ও আকাঙ্ক্ষা নিয়ে বিপুলসংখ্যক নেতাকর্মী সম্মেলনে যাওয়া ও সম্মেলনকে সফল করতে সব প্রস্তুতি গ্রহণ করেছে।

সম্মেলন উপলক্ষ্যে সম্মেলন এলাকা ও মঞ্চ পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ ঢাকা জেলা আওয়ামী লীগের নেতারা। এ সময় তারা নেতাকর্মীদের সম্মেলন সফল করতে বিভিন্ন পরামর্শ দেন।

জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন বেনজির আহমেদ এমপি। সঞ্চালনা করবেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

২০১৬ সালের সেপ্টেম্বর মাসে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে বেনজির আহমেদকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের ঢাকা জেলা কমিটি গঠন করা হয়।

এদিকে সম্মেলন ঘিরে পদ পেতে আগ্রহীদের দৌড়ঝাঁপ চলছে। কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি উপজেলার তৃণমূল নেতাকর্মীদের কদর বেড়েছে। তাদের সমর্থন আদায়ে পদ-প্রত্যাশীরা যোগাযোগ রাখছেন সার্বক্ষণিক।


আরও খবর