Logo
শিরোনাম

দীপিকার পোশাক নিয়ে বিজেপি মন্ত্রীর আপত্তি

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৫৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বলিউড বাদশাহ শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র পাঠান। আগামী বছরের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তির কথা রয়েছে। এর আগে গত ১২ ডিসেম্বর প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম গান বেশরম রং। এই গান এখন আলোচনার তুঙ্গে। গানটিতে দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে চলছে বিস্তর আলোচনা। ছবির গানে গেরুয়া রঙের পোশাক ও কিছু দৃশ্য নিয়ে আপত্তি তুলেছেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা ও মন্ত্রী নরোত্তম মিশ্র।

টুইটারে তিনি লিখেছেন, পাঠান ছবির বেশ কিছু দৃশ্য অশোভন। যদি এই দৃশ্যগুলো বাতিল না করা হয়, তাহলে মধ্যপ্রদেশে এই ছবিকে মুক্তি দেওয়া হবে না। পাঠানের এই গানের দৃশ্যগুলো পরিচালকের নোংরা মানসিকতার পরিচয়।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে একটি দৃশ্যে দীপিকার পেরুয়া রঙের পোশাক নিয়েও আপত্তি তুলেছেন। গত ১২ ডিসেম্বর প্রকাশ্যে আসে বেশরম রং গানটি। কুমারের লেখা গানটির সুর করেছেন বিশাল ও শেখর। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও ও কারালিসা মন্টারিও। কিন্তু মুক্তির পরেই গানটি নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এর বিরুদ্ধে সুর চুরির অভিযোগ উঠেছে, জানা যায় গানের শুরুতে যে সুর ব্যবহার করা হয়েছে তা বিখ্যাত ফরাসি গায়িকা ও কম্পোজার জেইনের মাকেবা গান থেকে চুরি করা হয়েছে। অনেকে আবার গানের আবহের সঙ্গে হৃতিক-টাইগারের ওয়ার সিনেমার ঘুঙরু গানটির মিল আছে বলে দাবি করছেন। আলোচনা সমালোচনার পরও প্রকাশের মাত্র চার দিনে ৪ কোটির বেশি মানুষ দেখেছে গানটি।

চার বছর বিরতির পর বেশ বড় আয়োজন নিয়ে পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যশরাজ ফিল্মসের প্রযোজনায় নির্মিত পাঠান সিনেমায় তাঁর সঙ্গে পর্দায় থাকছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

নিউজ ট্যাগ: পাঠান

আরও খবর