Logo
শিরোনাম

চট্টগ্রামে বিষপানে দুই বোনের মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রামে বিষপানে দুই বোনের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকার নিজ বাসায় এই ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন রাহিমা আক্তার (২৪) ও তার ছোট বোন ফজিলা আক্তার (১৬)। তারা ওই এলাকার মো. ইদ্রিস আলীর মেয়ে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাদেকুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকালে দুই বোনকে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন। অজ্ঞাত কারণে দুই বোনের বিষপানে মৃত্যু হয়েছে বলে স্বজনরা আমাকে জানিয়েছেন।

তাদের বোন নাজমা আক্তার দাবি করেন, ঘরে বুধবার ছারপোকার ওষুধ দেওয়া হয়েছিল। এসব ওষুধে বিষক্রিয়া হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

ইপিজেড থানার ওসি আবদুল করিম বলেন, ছারপোকার ওষুধে বিষক্রিয়া হয়ে দুই বোনের মৃত্যু হয়েছে বলে নিহতের স্বজনরা দাবি করছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা আমরা খতিয়ে দেখছি।

প্রতিবেশী মেহেদী হাসান দাবি করেন, ঘরে ছারপোকা মারার জন্য দেওয়া বিষে তাদের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। নিহত দুই বোন পোশাক কারখানায় কাজ করতেন। এরমধ্যে রহিমা আক্তার বিবাহিত। তার স্বামী মো. মনির সৌদি প্রবাসী। তার পাঁচ বছরের একটি বাচ্চা রয়েছে। ফজিলা আক্তার অবিবাহিত। তিনিও পোশাক কারখানায় চাকরি করেন।


আরও খবর