Logo
শিরোনাম

চলন্ত অ্যাম্বুলেন্স থেকে ছুঁড়ে ফেলা হলো নবজাতক

প্রকাশিত:শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের চকরিয়ায় চলন্ত অ্যাম্বুলেন্স থেকে ছুঁড়ে ফেলে নবজাতক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশের পরিত্যক্ত এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার থেকে চট্রগ্রামমুখী একটি অ্যাম্বুলেন্স-মাইক্রোবাস মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশের এলাকায় পৌঁছালে নবজাতক শিশুকে ছুঁড়ে ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থলে গিয়ে দেখে সেখানে একটি শিশুর লাশ পড়ে আছে। পরে বিষয়টি স্থানীয় লোকজন খুটাখালী ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের জানান। ইউপি চেয়ারম্যান আবদুর রহমান বিষয়টি চকরিয়া থানার ওসিকে অবহিত করেন। 

চকরিয়া থানার ওসির নির্দেশে ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করেছেন এসআই ওমর ফারুক। তিনি বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আমি ফোর্স নিয়ে মহাসড়ক লাগোয়া খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশে পরিত্যক্ত জায়গা থেকে নবজাতকের লাশটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, নবজাতকের লাশটির বয়স একদিন হবে। 

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, উদ্ধার করা নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে অ্যাম্বুলেন্স গাড়িটি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। 


আরও খবর