Logo
শিরোনাম

ছিনতাইয়ের অভিযোগে জনতার হাতে আটক পুলিশ সদস্য

প্রকাশিত:রবিবার ১৩ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১১৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের উখিয়ায় পালংখালী ইউনিয়নে মোবাইল ছিনতাই করতে গিয়ে এক পুলিশ সদস্য জনতার হাতে আটক হয়েছেন। আটক ওই পুলিশ সদস্যের নাম নিরঞ্জন দাস (২৪)।

ছিনতাইয়ের অভিযুক্ত ওই পুলিশ সদস্যের নাম নিরঞ্জন দাস (২৪)। তিনি ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানে কনস্টেবল পদে কর্মরত।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ইউনিয়ন পরিষদ ভবন রোডের পেছন থেকে তাকে আটক করা হয়। পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছিনতাই করতে গিয়ে নিরঞ্জন দাস নামে এক ব্যক্তি আটক হওয়ার খবর শুনে ঘটনাস্থলে যাই। এ সময় তার পকেট থেকে একটি ছুরি উদ্ধার যায়। আরও ছিল, একটি জাতীয় পরিচয়পত্র, একটি পুলিশের পরিচয়পত্র ও একটি মানিব্যাগ। তার সঙ্গে থাকা পুলিশের পরিচয়পত্র দেখে জানা যায় তিনি ১৪ আমর্ড পুলিশে কর্মরত পুলিশ সদস্য।

পুলিশ সদস্য নিরঞ্জন দাস ১২নং রোহিঙ্গা ক্যাম্পের মাঝি এনায়েত উল্লাহর মোবাইল ছিনতাই করতে যান। ভুক্তভোগী জানান, নিরঞ্জন দাস তার মোবাইলটি দেখতে চান। এ সময় তিনি বিভিন্ন অপরাধমূলক গেমস ও অবৈধ টাকা আয় করার মিথ্যা অভিযোগ তুলে এনায়েত উল্লাহর মোবাইলটি নিয়ে নেন এবং তাকে ফাঁড়িতে যোগাযোগ করতে বলেন।

কেন মোবাইল নেওয়া হয়েছে বিষয়টি জানতে চাইলে নিরঞ্জন দাস ওই ভুক্তভোগীকে ছুরি দিয়ে ভয়-ভীতি দেখান। এনায়েত উল্লাহ চিৎকার দিলে আশপাশের মানুষ ছুটে আসেন। পরে নিরঞ্জন দাসকে আটক করে সাধারণ জনতা তাকে পুলিশের হাতে তুলে দেয়।

এ বিষয়ে ১৪ আমর্ড পুলিশের পুলিশ সুপার নাঈমুল হক জানান, কিছুদিন আগে নিরঞ্জন দাস ছুটিতে যান। এরপর তিনি কর্মস্থলে পুনরায় যোগদান করেননি। তাকে বেশ কয়েকবার নোটিশও দেওয়া হয়েছিল। ছিনতাইয়ের অভিযোগে আজ জনতার হাতে তিনি আটক হন। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সত্যতা মিললে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।


আরও খবর