Logo
শিরোনাম

ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ বাবার মৃত্যু

প্রকাশিত:শুক্রবার ২২ এপ্রিল 20২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শেরপুরের শ্রীবরদীতে বিল্লাল হোসেন নামে এক ছেলের লাঠির আঘাতে তার বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। নিহতের নাম সুরুজ আলী (৭০)। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুরুজ আলীর তিন ছে‌লে ও দুই মে‌য়ে। বড় ছে‌লে বিল্লা‌ল হো‌সেনের সঙ্গে বাবা সুরুজ আলীর সব সময় ঝগড়া-‌বিবাদ লে‌গেই থাক‌তো। শুক্রবার দুপু‌রে বাবা ও ছে‌লের ম‌ধ্যে হালকা কথা কাটাকা‌টি হয়। বি‌কে‌লে সুরুজ আলী বা‌ড়ির পা‌শে বাজা‌রে যান। এ সময় অত‌র্কিতভা‌বে বিল্লা‌ল হো‌সেন তার বাবার ওপর আক্রমণ ক‌রে লা‌ঠি‌ দি‌য়ে শরী‌রের বি‌ভিন্নস্থা‌নে আঘাত ক‌রে। এক পর্যা‌য়ে ঘটনাস্থ‌লেই নিহত হন সুরুজ আলী। প‌রে কৌশ‌লে পা‌লি‌য়ে যায় বিল্লাল হোসেন।

নিহ‌ত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা ব‌লেন, আমার বাবা‌কে বড় ভাই দেখ‌তে পা‌রে না, বাবা‌কে দেখ‌লেই শুধু মারতে আস‌তো। এজন‌্য মানু‌ষ ওকে বল‌তো মান‌সিক রোগী। আজ আমার বাবারে মে‌রেই‌ ফেল‌ল।

‌নিহ‌তের ছোট ছে‌লে কুদ্দুস আলী ব‌লেন, আমার বড় ভাইয়ের সঙ্গে আমা‌দের মা‌ঝে মা‌ঝেই জ‌মি-জমা নি‌য়ে ঝগড়া লাগ‌তো। আজ (শুক্রবার) দুপু‌রে আমা‌দের প‌রিবা‌রের সঙ্গে ভাই‌য়ের কথা কাটাকা‌টি হয়। প‌রে আমার বাবা‌রে পি‌টিয়ে মে‌রে ফে‌লে‌ছে।

এ বিষয়ে শ্রীবরদী থানার এসআই নাজমুল আ‌মীন ব‌লেন, আমরা সুরতহাল তৈ‌রি ক‌রে‌ছি। সুরতহা‌লে দু'হাত ও পা‌য়ে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। ধারণা করা হ‌চ্ছে, আঘা‌তের কার‌ণেই মৃত‌্যু হয়ে‌ছে। ত‌বে, ময়ন‌াতদন্তের পরই বিস্তা‌রিত জানা যা‌বে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  


আরও খবর