Logo
শিরোনাম

ছেলেকে বাসা থেকে বের করে দিয়ে মায়ের আত্মহত্যা

প্রকাশিত:শনিবার ২৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৭৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর লালবাগ শহিদনগর এলাকায় নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ছেলের সঙ্গে অভিমান করে লতিফা হেলেন (৩০) নামে ওই নারী আত্মহত্যা করেছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অসচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লতিফা হেলেনের ছোট ভাই মো. ইমন গণমাধ্যমকে জানান, আমার বোন একটু রাগী ছিল। তার ১৬ বছরের একটি ছেলে আছে। দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় সে সন্তানকে নিয়ে আলাদা বাসায় ভাড়া থাকত। তিন মাসের ভাড়া জমে যাওয়ায় সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। এদিকে ছেলে বিভিন্ন মানুষের সঙ্গে চলাফেরা করে। এ নিয়ে ছেলের সঙ্গে অনেক কথা কাটাকাটি হয়। পরে ছেলেকে বাসা থেকে বের করে দিয়ে অভিমানে ঘরের দরজা বন্ধ করে রাখে। পরে অনেক ডাকাডাকি করেও তার কোনো সাড়া না পেয়ে আমরা ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানা থানা এলাকায়। তার বাবার নাম কোব্বাত শেখ।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছিল। বিষয়টি তারা তদন্ত করবে।

নিউজ ট্যাগ: আত্মহত্যা

আরও খবর