Logo
শিরোনাম

ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লাশ উদ্ধার

প্রকাশিত:রবিবার ১৪ আগস্ট ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফেসবুকে প্রেম করে নাটোরের কলেজছাত্র মামুনকে (২২) বিয়ে করা খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা. খাইরুন নাহারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা নাটোর শহরের বালারিপাড়া এলাকার হাজী নান্নু মোল্লা ম্যানশনের চারতলার একটি ফ্ল্যাটে থাকতেন। সেখান থেকে রোববার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। নাটোর সরদ থানার ওসি নাসিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

ভবনের বাসিন্দারা জানান, রোববার ভোরে মামুন ভবনের অন্য বাসিন্দাদের জানান, তার স্ত্রী আত্মহত্যা করেছেন। লোকজন তার বাসায় গিয়ে খায়রুন নাহারের মরদেহ মেঝেতে শোয়া অবস্থায় দেখতে পায়। তাদের সন্দেহ হওয়ায় তারা মামুনকে বাসার মধ্যে আটকে পুলিশে খবর দেন।

উল্লেখ্য, খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। এর আগে  রাজশাহীর বাঘায় তার প্রথম বিয়ে হলেও কলহের কারণে সেই সংসার বেশি দিন টেকেনি। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২০২১ সালের মাঝামাঝি সময়ে কলেজ ছাত্র মামুনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ২০২১ সালের ১২ ডিসেম্বরে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা।


আরও খবর