Logo
শিরোনাম

চাঁদপুরে পিকআপভ্যানের চাপায় শিশু নিহত

প্রকাশিত:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁদপুর শহরের পুরানবাজার মেরকাটিজ রোডে পণ্যবোঝাই পিকআপভ্যানের চাপায় সোহাগ (০৬) নামের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু পুরানবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। শনিবার (১৬ এপ্রিল) বিকেল ৫টায় স্থানীয় মুসলিম মৃধার বাড়ির সামনে রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ (০৬) চাঁদপুর শহরের পুরানবাজার মেরকাটিজ রোডস্থ জামাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাজার এলাকা থেকে মালামাল নিয়ে সকদি রামপুরের উদ্দেশ্যে যাচ্ছিলো বেপরোয়া গতির পিকআপটি। এসময় বাড়ির পাশে রাস্তা পারাপারের সময় গাড়িটি শিশু সোহাগকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় শিশুটির রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে ক্ষুব্ধ এলাকাবাসী ঘটনাস্থলে জড়ো হয়ে সড়ক অবরোধ করে। এসময় তারা গাড়িটি জব্দ করে ও ঘাতক চালক বিক্ষুব্ধ জনতার গণধোলাইয়ের শিকার হয়।

খবর পেয়ে পুরানবাজার ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করে এবং নিহত শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরে আহত গাড়িচালককে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। চালক ও গাড়ির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর