Logo
শিরোনাম

চাঁদপুরে ৫০ টাকা না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ জুন 2০২2 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁদপুরের ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে ফরহাদ (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২ জুন) বিকেলে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফরিদগঞ্জ পৌর এলাকার মধ্য কেরোয়া গ্রামের পাটওয়ারী বাড়ীর আমিন উল্যার ছোট ছেলে ফরহাদ।

পরিবারের সদস্যরা জানান, ফরহাদ কৃষি কাজ করলেও গত কয়েকদিন নিয়মিত কাজ করতেন না। পরিবারের কাছ থেকে টাকা নিয়ে কোনো মতে সংসার চালাতেন। ঘটনার দিন সকালে ফরহাদ তার বোন রহিমা বেগমের কাছ থেকে ৫০ টাকা চাইলে বোন ফরাদকে টাকা দেইনি। কারণ টাকা নিয়ে সে ধূমপান করে। টাকা না দেওয়ার কারণে সে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় এবং কিছুক্ষণ পর ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ সময় ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে ফরহাদকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ফরহাদের বোন রহিমা বেগম বলেন, আমি গত কয়েকদিন তাকে টাকা দিয়েছি। কিন্তু টাকা নিয়ে আমার ভাই ধূমপান করতো এমনটি জেনে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুল হাসান বলেন, দুপুর আড়াইটার সময় ফরহাদ নামের ওই কিশোরকে হাসপাতালে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে তাকে মৃত পেয়েছি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে আমরা ফরহাদ নামে ওই কিশোরের মরদেহ উদ্ধার করি। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 


আরও খবর