Logo
শিরোনাম

বরগুনায় নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্র নিখোঁজ

প্রকাশিত:শুক্রবার ১১ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরগুনা শহরের এক স্কুলছাত্র পিকনিকে গিয়ে নদীতে গোসল করতে নেমে সূর্য ঘোষ (১২) নামে এক স্কুলছাত্র নিঁখোজ হয়েছে। বৃহস্পতিবার পাথরঘাটা উপজেলার লালদিয়া এলাকা থেকে সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের এই শিক্ষার্থী নিখোঁজ হয় বলে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ জানান।

সূর্য ঘোষ (১২) কলেজ রোড এলাকার পীযূষ ঘোষের ছেলে ও সৃষ্টি বিজ্ঞান স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লঞ্চযোগে তারা পিকনিকের উদ্দশ্যে শিক্ষার্থীদের নিয়ে পাথরঘাটার লালদিয়া এলাকায় পৌঁছেন। সাগরের মোহনায় চরে শিক্ষার্থীরা খেলা করছিল। দুপুরে খাবার সময় দেখা যায় একজন শিক্ষার্থী অনুপস্থিত। তাৎক্ষণিক খোঁজ শুরু করে তাকে পাওয়া যায়নি।

বিষয়টি পাথরঘাটা থানা, কোস্ট গার্ড ক্যাম্প এবং ফায়ার সার্ভিসকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

সূর্যের বাবা প্রদীপ ঘোষ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলেকে আমাদের ইচ্ছার বিরুদ্ধে নিয়ে এসেছে। নিখোঁজের সংবাদ পেয়ে আমরা লালদিয়ায় চলে এসেছি। শিক্ষকদের গাফিলতি আর দায়িত্বহীনতার কারণে এমনটা হয়েছে। আমি আমার ছেলের সন্ধান চাই।”

স্থানীয় গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রলার নিয়ে সাগর মোহনায় সূর্যের অনুসন্ধান চালাচ্ছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

হরিণঘাটা বিট কর্মকর্তা জসিম হাওলাদার বলেন, অনুমতি না নিয়েই লালদিয়া এলাকায় পিকনিকের আয়োজন করে সৃষ্টি বিজ্ঞান একাডেমী বিদ্যালয় কর্তৃপক্ষ। গোসল করতে নেমে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ বিষয়ে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডকে জানানো হয়েছে।


আরও খবর