Logo
শিরোনাম

বিয়ে বাড়িতে যাওয়ার সময় ট্রাকচাপায় দাদি-নাতি নিহত

প্রকাশিত:শুক্রবার ০৯ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১০২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে ট্রাকচাপায় দাদি ও নাতি নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন। হতাহতদের মধ্যে সিএনজি অটোরিকশার চালক ছাড়া বাকি ৫ জন একই পরিবারের সদস্য।

নিহতরা হলেন দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের বজলুর রহমানের স্ত্রী ও উপজেলার ধামতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাজেরা বেগম (৫০) ও তার নাতি আবির (৫)।

স্থানীয়রা জানান, শুক্রবার একই পরিবারের ৫ জন সিএনজি অটোরিকশাযোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে চালক ও ৫ যাত্রী আহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতি আবিরের মৃত্যু হয়।

আহতরা হলেন নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪), নাতি আশিক (৭) ও সিএনজি অটোরিকশা চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত (২০)।

আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার বিকালে বজলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মীরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা ও ট্রাকটি থানা হেফাজতে আনা হয়েছে। 


আরও খবর